চাকরিচাকরির খবর

স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি – পদ সংখ্যা ৬৬ টি

পুনঃ নিয়োগ বিজ্ঞপ্তি

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের নিয়ন্ত্রণাধীন স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর (এইচইডি) এর রাজস্ব খাতভুক্ত নিয়োগযোগ্য ৬৬টি শূন্য পদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে।

১. পদের নামঃ হিসাব রক্ষক
পদ সংখ্যাঃ ০৪টি
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ স্বীকৃত কোন বিশ্ববিদ্যালয় হইতে বাণিজ্যে দ্বিতীয় শ্রেণীর স্নাতক বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ; তবে সংশ্লিষ্ট ক্ষেত্রে বাস্তব অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদেরকে অগ্রাধিকার দেওয়া হইবে।
বেতনঃ ১০২০০-২৪৬৮০/- (১৪ নং গ্রেড)

২. পদের নামঃ অফিস সহকারী- কাম-কম্পিউটার- মুদ্রাক্ষরিক
পদ সংখ্যাঃ ১১টি
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ কোনো স্বীকৃত বোর্ড হইতে অন্যূন দ্বিতীয় বিভাগ বা সমমানের জিপিএতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। কম্পিউটার ব্যবহারের ক্ষেত্রে কম্পিউটারে প্রশিক্ষণ প্রাপ্ত এবং ওয়ার্ড প্রসেসিং/ডাটা এন্ট্রি টাইপিং এর সর্বনিম্ন গতি প্রতি মিনিট বাংলায় সর্বনিম্ন ২০ শব্দ এবং ইংরেজিতে সর্বনিম্ন ২০ শব্দ হতে হবে।
বেতনঃ ৯৩০০-২২৪৯০/- (১৬ নং গ্রেড)

৩. পদের নামঃ অফিস সহায়ক
পদ সংখ্যাঃ ৫১টি
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ কোনো স্বীকৃত বোর্ড হইতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।
বেতনঃ ৮২৫০-২০০১০/- (২০ নং গ্রেড)

আবেদনের বয়সসীমাঃ প্রার্থীদের বয়স ২৮/০৩/২০২৩ খ্রিঃ তারিখে ১৮-৩০ বৎসরের মধ্যে হতে হবে। তবে বীর-মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বৎসর। বয়স প্রমাণের ক্ষেত্রে কোন এফিডেফিট গ্রহণযোগ্য হবে না জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক জারিকৃত পত্র নং- ০৫.০০.০০০০.১৭০.১১.০১৭.২০-১৪৯ তারিখঃ ২২/০৯/২০২২ খ্রিঃ অনুযায়ী কোভিড-১৯ পরিস্থিতির কারণে প্রার্থীদের বয়স ২৫/০৩/২০২০ খ্রিঃ তারিখ পর্যন্ত সর্বোচ্চ বয়স সীমার মধ্যে থাকলে উক্ত প্রার্থীগণ আবেদন করতে পারবেন।

আবেদনের নিয়মাবলীঃ পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক ব্যক্তি http://hed.teletalk.com.bd এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে পারবেন।

আবেদন ফিঃ পরীক্ষার ফি বাবদ নিয়োগ বিজ্ঞপ্তিতে বর্ণিত ছকে ১ ও ২ নং ক্রমিকের জন্য ফি বাবদ ২০০/- (দুইশত) টাকা ও Teletalk এর সার্ভিস চার্জ ২৩/- (তেইশ) টাকাসহ অফেরতযোগ্য মোট ২২৩/- (দুইশত তেইশ) টাকা এবং ৩ নং ক্রমিকের জন্য পরীক্ষার ফি বাবদ ১০০/- (একশত) টাকা ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে জমা দিবেন।

আবেদনের শুরু তারিখঃ Online-এ আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময়ঃ ১৬/০৩/২০২৩ খ্রিঃ, সকাল- ১০:০০ টা।

আবেদনের শেষ তারিখঃ Online-এ আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময়ঃ ৩০/০৩/২০২৩ খ্রিঃ, বিকাল ০৫:০০টা।

চাকরির বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Deactive You Browser Adblocker (অনুগ্রহ করে আপনার ব্রাউজারের অ্যাডব্লক বন্ধ করুন)