চাকরির খবর

রূপান্তরিত প্রাকৃতিক গ্যাস কোম্পানী লিমিটেডটে চাকরি

রূপান্তরিত প্রাকৃতিক গ্যাস কোম্পানী লিমিটেড (আরপিজিসিএল)-এ নিম্নবর্ণিত স্থায়ী শূন্য পদসমূহে সরাসরি জনবল নিয়ােগের লক্ষ্যে নিম্নোক্ত শর্তাদি পূরণ সাপেক্ষে অনলাইন (online) পদ্ধতিতে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে :

১. পদের নামঃ সহকারী প্রকৌশলী (মেকানিক্যাল/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক/সিভিল)
পদের সংখ্যাঃ ০৪ টি
শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতাঃ সংশ্লিষ্ট বিষয়ে (মেকানিক্যাল/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক/সিভিল) বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রি অথবা ০৫ (পাঁচ) বছরের অভিজ্ঞতা সমেত সংশ্লিষ্ট বিষয়ে ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং।
বেতনঃ ২২,০০০-৫৩,০৬০/- গ্রেড-৯

২. পদের নামঃ সহকারী ব্যবস্থাপক (আইসিটি)
পদের সংখ্যাঃ ০১ টি
শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতাঃকম্পিউটার সায়েন্স/ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনােলজিতে বিএসসি। হঞ্জনিয়ারিং ডিগ্রি অথবা সংশ্লিষ্ট বিষয়ে দ্বিতীয় শ্রেণিতে স্নাতকোত্তর ডিগ্রি অথবা সংশ্লিষ্ট বিষয়ে দ্বিতীয় শ্রেণিতে ০৪ (চার) বছর মেয়াদি স্নাতক (সম্মান) ডিগ্রি/ইউজিসি কর্তৃক প্রবর্তিত সমমানের গ্রেড।
বেতনঃ ২২,০০০-৫৩,০৬০/- গ্রেড-৯

৩. পদের নামঃ সহকারী ব্যবস্থাপক (প্রশাসন)
পদের সংখ্যাঃ ০৩ টি
শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতাঃপ্রথম শ্রেণিতে স্নাতকোত্তর অথবা দ্বিতীয় শ্রেণিতে স্নাতক সম্মানসহ দ্বিতীয় শ্রেণিতে স্নাতকোত্তর অথবা কমপক্ষে দ্বিতীয় শ্রেণিতে ০৪ (চার) বছর মেয়াদি স্নাতক (সম্মান) ডিগ্রি/ ইউজিসি কর্তৃক প্রবর্তিত সমমানের গ্রেড।
বেতনঃ ২২,০০০-৫৩,০৬০/- গ্রেড-৯

৪. পদের নামঃ সহকারী ব্যবস্থাপক (হিসাব)
পদের সংখ্যাঃ ০২ টি
শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতাঃবাণিজ্যিক বিষয়ে প্রথম শ্রেণিতে স্নাতকোত্তর অথবা দ্বিতীয় শ্রেণিতে স্নাতক (সম্মান)সহ | দ্বিতীয় শ্রেণিতে স্নাতকোত্তর অথবা সিএ/আইসিএমএ/এমবিএ ডিগ্রি অথবা কমপক্ষে দ্বিতীয় শ্রেণিতে ০৪ বছর মেয়াদি বাণিজ্যে স্নাতক (সম্মান) ডিগ্রি(ইউজিসি কর্তৃক প্রবর্তিত সমমানের গ্রেড।
বেতনঃ ২২,০০০-৫৩,০৬০/- গ্রেড-৯

৫. পদের নামঃ সহকারী কর্মকর্তা (প্রশাসন)
পদের সংখ্যাঃ ০২ টি
শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতাঃ স্নাতকোত্তর অথবা প্রশাসনিক ক্ষেত্রে ০৩ (তিন) বছরের অভিজ্ঞতা সমেত স্নাতক ডিগ্রি।
বেতনঃ ১৬,০০০-৩৮৬৪০– গ্রেড-১০

৬. পদের নামঃ উপ-সহকারী প্রকৌশলী (সিভিল/অটোমােবাইল)
পদের সংখ্যাঃ ০২ টি
শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতাঃসংশ্লিষ্ট বিষয়ে (সিভিল/অটোমােবাইল) ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং।।
বেতনঃ ১৬,০০০-৩৮৬৪০– গ্রেড-১০

বয়সঃ সকল পদের জন্য প্রার্থীর বয়স ০২/০২/২০২২ তারিখে সর্বোচ্চ বয়সসীমা ৩০ (ত্রিশ) বছর। তবে, বীর মুক্তিযােদ্ধা শহীদ মুক্তিযােদ্ধার পুত্র – কন্যা এবং প্রতিবন্ধী প্রার্থীদের বয়স সর্বোচ্চ ৩২ (বত্রিশ) বছর। প্রার্থীর বয়স প্রমাণের ক্ষেত্রে স্বীকৃত শিক্ষাবাের্ড কর্তৃক প্রদত্ত। এসএসসি/সমমানের পরীক্ষায় উত্তীর্ণ সার্টিফিকেটে লিপিবদ্ধ জন্মতারিখ প্রকৃত জন্মতারিখ হিসেবে গণ্য করা হবে।

আবেদনের নিয়ম: প্রার্থীকে Teletalk Bangladesh Ltd. -এর Web address (http://rpgcl.teletalk.com.bd) অথবা রূপান্তরিত প্রাকৃতিক গ্যাস কোম্পানী লিমিটেড (আরপিজিসিএল)-এর Web address (www.rpgcl.org.bd) -এর মাধ্যমে আরপিজিসিএল কর্তৃক নির্ধারিত আবেদনপত্র পূরণ করে Online Registration কার্যক্রম এবং ফি জমা প্রদান করতে হবে।

ছবি (Photo): আবেদন ফরম (Applicaiton Form) সঠিকভাবে পূরণ সম্পন্ন হলে Application ফরমটির Preview দেখা যাবে। Preview-এর নির্ধারিত
স্থানে প্রার্থীকে নির্দিষ্ট মাপের নিজের সম্প্রতি তোলা রঙিন ছবি Scan করে Upload করতে হবে। সাদা-কালাে ছবি গ্রহণযোগ্য হবে না। উল্লেখ্য , ছবির আকার হবে 300 x 300 Pixel (JPG Format), কোনভাবেই এর কম বা বেশি নয় এবং File size হবে সর্বোচ্চ 100 KB. উল্লিখিত মাপের ছবি না হলে আবেদনপত্র বাতিল হবে। সাইড ভিউ/সানগ্লাসসহ ছবি গ্রহণযােগ্য হবে না। Home Page এর Help menu তে ক্লিক করলে Photo এবং Signature সম্পর্কে বিস্তারিত নির্দেশনা পাওয়া যাবে।

স্বাক্ষর (Signature) : Application Preview তে স্বাক্ষরের জন্য নির্ধারিত স্থানে নিজের স্বাক্ষর Scan করে Upload করতে হবে। উল্লেখ্য, স্বাক্ষরের আকার হবে 300x 80 Pixel (JPG Format), কোনােভাবেই এর কম বা বেশি নয় এবং File size হতে হবে সর্বোচ্চ 60 KB, I উল্লিখিত নির্দেশনা অনুযায়ী প্রার্থীর নির্দিষ্ট মাপের স্বাক্ষর না হলে আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে।

আবেদন ফিঃ পরীক্ষার ফি বাবদ অফেরতযােগ্য ৪৫০.০০ (চারশত পঞ্চাশ) টাকা জমা দিতে হবে।

আবেদন শুরুঃ ১৫/০২/২০২২ সকাল ১০:০০ টা থেকে আবেদনপত্র দাখিল এবং পরীক্ষার ফি জমাদান শুরু হবে।
আবেদনের শেষ তারিখঃ ১৫/০৩/২০১২ তারিখ বিকাল ৫:০০ টার মধ্যে আবেদনপত্র জমাদান অবশ্যই সম্পন্ন করতে হবে।
চাকরির বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Deactive You Browser Adblocker (অনুগ্রহ করে আপনার ব্রাউজারের অ্যাডব্লক বন্ধ করুন)