চাকরিচাকরির খবর

বিআরটিসি নিয়োগ বিজ্ঞপ্তি – পদ সংখ্যা ২৫০ টি

বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন (বিআরটিসি) জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ প্রতিষ্ঠানে একটি পদে অস্থায়ী ভিত্তিতে ২৫০ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের সরাসরি, কুরিয়ার বা ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে।

১. পদের নামঃ বাস/ট্রাকচালক (অপারেটর)
পদ সংখ্যাঃ ২৫০ টি
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ অষ্টম শ্রেণি পাস। বৈধ ড্রাইভিং লাইসেন্স ও পাবলিক সার্ভিস ভেহিকেলসসহ (পিএসডি) ভারী যান চালনায় কমপক্ষে দুই বছরের অভিজ্ঞতা আবশ্যক। যানবাহনের প্রাথমিক মেরামত এবং যানবাহনের ছোটখাটো খুচরা যন্ত্রাংশ সম্পর্কে জ্ঞান আবশ্যক।
বেতনঃ ৯,৩০০- ২২,৪৯০ টাকা (গ্রেড-১৬

আবেদনের বয়সসীমাঃ ২০২৩ সালের ১৪ আগস্ট প্রার্থীর বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। বীর মুক্তিযোদ্ধা অথবা শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর।

আবেদনের নিয়মাবলীঃ আগ্রহী প্রার্থীদের সরাসরি, কুরিয়ার বা ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে। আবেদনপত্রে প্রার্থীর নাম, পিতা ও মাতার নাম,স্থায়ী ও বর্তমান ঠিকানা (মোবাইল/ফোন নম্বর উল্লেখসহ), জন্মতারিখ, নিজ জেলা, শিক্ষাগত যোগ্যতা, জাতীয় পরিচয়পত্র অথবা জন্মনিবন্ধন সনদের নম্বর, অভিজ্ঞতা উল্লেখ করতে হবে। সদ্য তোলা তিন কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি; জাতীয় পরিচয়পত্র বা জন্মনিবন্ধনের সত্যায়িত ফটোকপি; শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদের সত্যায়িত ফটোকপি; ড্রাইভিং লাইসেন্সের দুই কপি স্পষ্ট সত্যায়িত ফটোকপি; নাগরিকত্ব সনদের সত্যায়িত ফটোকপি (সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর বা পৌরসভার মেয়র কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদ) আবেদনপত্রে সংযুক্ত করতে হবে। খামের ওপর পদের নাম ও প্রার্থীর নিজ জেলার নাম উল্লেখ করতে হবে।

আবেদন ফিঃ চেয়ারম্যান বিআরটিসি’ ২১ রাজউক অ্যাভিনিউ, ঢাকা- ১০০০ বরাবর যে কোনো বাণিজ্যিক ব্যাংক থেকে পরীক্ষার ফি বাবদ ২০০ টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার করে রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা : মোহাম্মদ সাইদুর রহমান, (উপসচিব), জেনারেল ম্যানেজার (প্রশাঃ ও পার্সোঃ), বিআরটিসি, ২১ রাজউক অ্যাভিনিউ, ঢাকা-১০০০।

আবেদনের সময়সীমা : ১৬ জুলাই থেকে ১৪ আগস্ট, ২০২৩।

চাকরির বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Deactive You Browser Adblocker (অনুগ্রহ করে আপনার ব্রাউজারের অ্যাডব্লক বন্ধ করুন)