চাকরির খবরব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ ব্যাংকে সহকারী পরিচালক পদে নিয়োগ বিজ্ঞপ্তি – ১০০টি

বাংলাদেশ ব্যাংকে সহকারী পরিচালক এর ১০০ টি পদে (পদ সংখ্যা কম/বেশী হতে পারে) নিয়োগের লক্ষ্যে নিম্নবর্ণিত শর্তে বাংলাদেশী স্থায়ী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে:

১। পদের নামঃ সহকারী পরিচালক
পদ সংখ্যাঃ ১০০ টি ।
শিক্ষাগত যোগ্যতাঃ স্বীকৃত কোনো বিশ্ববিদ্যালয় হতে যে কোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রী অথবা চার বছর মেয়াদী স্নাতক/স্নাতক(সম্মান) ডিগ্রী থাকতে হবে।
বেতনঃ (নবম গ্রেড) জাতীয় বেতন স্কেল, ২০১৫ এর টাকা ২২০০০-২৩১০০-২৪২৬০-২৫৪৮০-২৬৭৬০-২৮১০০-২৯৫১০-৩০৯৯০-৩২৫৪০-৩৪১৭০-৩৫৮৮০-৩৭৬৮০-৩৯৫৭০-৪১৫৫০-৪৩৬৩০-৪৫৮২০-৪৮১২০ -৫০৫৩০-৫৩০৬০ স্কেল এবং তৎসহ নিয়মানুযায়ী প্রদেয় অন্যান্য সুবিধা ।

আবেদনের বয়সসীমাঃ বয়সসীমা (সর্বোচ্চ ২৫/০৩/২০২০ তারিখে এবং সর্বনিম্ন ০৬/০৭/২০২৩ তারিখে): সাধারণ প্রার্থীদের ক্ষেত্রে বয়স ২১ হতে ৩০ বছর (জন্ম তারিখ: ২৬/০৩/১৯৯০ থেকে ০৭/০৭/২০০২ এর মধ্যে)। মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান এবং প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়স ২১ হতে ৩২ বছর (জন্ম তারিখ: ২৫/০৩/১৯৮৮ থেকে ০৭/০৭/২০০২ এর মধ্যে)।

আবেদনের নিয়মাবলীঃ  পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীগণ https://erecruitment.bb.org.bd এ নির্ধারিত ছক পূরণের মাধ্যমে Online এ নিবন্ধনকরতঃ আবেদন করতে হবে।।

আবেদনের সময়সীমাঃ  প্রার্থীদেরকে আগামী ০৫/০৬/২০২৩ তারিখ হতে ০৬/০৭/২০২৩ তারিখের মধ্যে আবেদন করতে হবে।

চাকরির বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Deactive You Browser Adblocker (অনুগ্রহ করে আপনার ব্রাউজারের অ্যাডব্লক বন্ধ করুন)