চাকরিচাকরির খবর

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি -পদ সংখ্যা ১১১ টি

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড বিভিন্ন পদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে। বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড ১১১ জন জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করছে ।

১. পদের নামঃ সহকারী প্রকৌশলী (পুর)
পদ সংখ্যাঃ ১১১
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে পুর কৌশল বিষয়ে স্নাতক ডিগ্রী অথবা উল্লিখিত বিষয়ে Associate Member of the Institute of Engineers (AMIE) এর সেকশন ‘এ’ ও ‘বি’ পরীক্ষায় উত্তীর্ণ । তবে শর্ত থাকে যে, শিক্ষা জীবনের কোন স্তরেই তৃতীয় শ্রেণী বা বিভাগ গ্রহণযোগ্য হইবে না এবং এম এস ওয়ার্ড ও এক্সেলসহ কম্পিউটার চালনার অভিজ্ঞতা।
বেতনঃ (গ্রেড: ০৯) টাকা ২২০০০-৫৩০৬০

আবেদনের বয়সসীমাঃ ০১/১০/২০২৩ খ্রিঃ তারিখে আবেদনকারীর বয়স ১৮ বছর থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সের উচ্চসীমা ৩২ (বত্রিশ) বৎসর।

আবেদনের নিয়মাবলীঃ প্রার্থীকে বাপাউবো’র Online Recruitment Portal (orms.bwdb.gov.bd/orms) এ login করে Registration করতঃ আবেদন দাখিল করতে হবে

আবেদন ফিঃ Online-এর মাধ্যমেই পরীক্ষার ফি বাবদ অফেরতযোগ্য নীট ৬০০/- (ছয়শত) টাকা Payment করতে হবে।

Online-এ আবেদনপত্র পূরণ/দাখিল এবং পরীক্ষার ফি জমাদানের সময়সীমাঃ  ১৯/১১/২০২৩ খ্রিঃ, রবিবার বিকাল ৪:০০ ঘটিকা পর্যন্ত আবেদন দাখিল এবং পরীক্ষার ফি জমা দেয়া যাবে।

চাকরির বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Deactive You Browser Adblocker (অনুগ্রহ করে আপনার ব্রাউজারের অ্যাডব্লক বন্ধ করুন)