চাকরিচাকরির খবর

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড বিভিন্ন পদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে। বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড ৯৬ জন জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করছে ।

১. পদের নামঃ উপসহকারী প্রকৌশলী/শাখা কর্মকর্তা (পুর)/প্রাক্কলনিক
পদ সংখ্যাঃ ৬৭
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ কোন স্বীকৃত প্রতিষ্ঠান বা ইনস্টিটিউট হইতে পুরকৌশল বিষয়ে ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং ডিগ্রী; তবে শর্ত থাকে যে, শিক্ষা জীবনের কোন স্তরেই তৃতীয় শ্রেণী বা বিভাগ গ্রহণযোগ্য হইবে না এবং এমএস ওয়ার্ড ও এক্সেলসহ কম্পিউটার চালনার অভিজ্ঞতা।
বেতনঃ ১৬,০০০-৩৮,৬৪০ টাকা (গ্রেড-১০)

২. পদের নামঃ উপসহকারী প্রকৌশলী/শাখা কর্মকর্তা (যান্ত্রিক/বিদ্যুৎ)
পদ সংখ্যাঃ ৬৭
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ কোন স্বীকৃত প্রতিষ্ঠান বা ইনস্টিটিউট হইতে যন্ত্রকৌশল, তুড়িং কৌশল বা শক্তি কৌশল বিষয়ে ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং ডিগ্রী । তবে শর্ত থাকে যে, শিক্ষা জীবনের কোন স্তরেই তৃতীয় শ্রেণী বা বিভাগ গ্রহণযোগ্য হইবে না এবং এমএস ওয়ার্ড ও এক্সেলসহ কম্পিউটার চালনার অভিজ্ঞতা।
বেতনঃ ১৬,০০০-৩৮,৬৪০ টাকা (গ্রেড-১০)

৩. পদের নামঃ হিসাব রক্ষক
পদ সংখ্যাঃ ১৯
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃকোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে বাণিজ্য অনুষদের যে কোন বিষয়ে স্নাতক বা সমমানের ডিগ্রী।
তবে শর্ত থাকে যে, শিক্ষা জীবনের কোন স্তরেই তৃতীয় শ্রেণী বা বিভাগ গ্রহণযোগ্য হইবে না এবং এমএস ওয়ার্ড ও এক্সেলসহ কম্পিউটার চালনার অভিজ্ঞতা।
বেতনঃ ১১,৩০০-২৭,৩০০ টাকা (গ্রেড-১২)

আবেদনের বয়সসীমাঃ ০১/০৩/২০২৪ তারিখে আবেদনকারীর বয়স ১৮ বছর থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সের উচ্চসীমা ৩২ (বত্রিশ) বছর। তবে মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার পুত্র-কন্যা (নাতি-নাতনি) প্রার্থীদের ক্ষেত্রে বয়স ১৮ বছর থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে।

আবেদনের নিয়মাবলীঃ প্রার্থীকে বাপাউবো’র Online Recruitment Portal (https://jobs.bwdb. gov.bd) এ login করে Registration করে আবেদন দাখিল করতে হবে।

আবেদন ফিঃ Online – এর মাধ্যমেই পরীক্ষার ফি বাবদ ক্রমিক ১ ও ২ নং পদের জন্য অফেরতযোগ্য নীট ৫০০/- (পাঁচশত) টাকা এবং ক্রমিক ৩ নং পদের জন্য অফেরতযোগ্য নীট ৩০০/- (তিনশত) টাকা Payment করতে হবে।

Online-এ আবেদনপত্র পূরণ/দাখিল এবং পরীক্ষার ফি জমাদানের সময়সীমাঃ ০৮/০৪/২০২৪ খ্রিঃ, (সোমবার) বিকাল ৪:০০ ঘটিকা পর্যন্ত আবেদন দাখিল এবং পরীক্ষার ফি জমা দেয়া যাবে।

চাকরির বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Deactive You Browser Adblocker (অনুগ্রহ করে আপনার ব্রাউজারের অ্যাডব্লক বন্ধ করুন)