চাকরিচাকরির খবর

বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি

শিল্প মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন-এর নিয়ন্ত্রণাধীন কারখানাসমূহের অধীনে পরিচালিত কলেজসমূহে নিয়োগের লক্ষ্যে উপযুক্ত প্রার্থী বাছাইয়ের জন্য বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে অন-লাইনে আবেদন ফরম পূরণ করার আহ্বান করা হচ্ছেঃ

১. পদের নামঃ প্রভাষক
পদ সংখ্যাঃ ৩৮ টি (বাংলা-০৪, ইংরেজী-০৪, পদার্থ-০২, রসায়ন-০২, প্রাণীবিদ্যা-০৩, গণিত-০১, আইসিটি-০৫,পরিসংখ্যান-০১, হিসাববিজ্ঞান-০৪,ব্যবস্থাপনা-০২,মার্কেটিং- ০২,ফিন্যান্স-০২,অর্থনীতি-০১,রাষ্ট্রবিজ্ঞান-০১, ভূগোল- ০২, ইসলাম শিক্ষা-০১, দর্শন-০১।
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ স্ব-স্ব বিষয়ে ১ম শ্রেণীর স্নাতকোত্তর অথবা ২য় শ্রেণীর সম্মানসহ ২য় শ্রেণীর স্নাতকোত্তর ডিগ্রী। প্রভাষক (কম্পিউটার) পদের জন্য আইসিটি/কম্পিউটার বিজ্ঞানে সম্মানসহ স্নাতকোত্তর অথবা বিএসসি ইন কম্পিউটার ইঞ্জিনিয়ারিং ডিগ্রধিারী হতে হবে। শিক্ষাজীবনে কোন স্তরে ৩য় বিভাগ/শ্রেণী গ্রহণযোগ্য নয়।
বেতনঃ ২২,০০০-৫৩০৬০/-(গ্রেড-৯)

২. পদের নামঃ প্রদর্শক
পদ সংখ্যাঃ ০৭ টি (পদার্থ-২, রসায়ন-০২, জীবন বিজ্ঞান-০২, আইসিটি-০১) ।
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে সংশ্লিষ্ট বিষয়সহ ২য় শ্রেণীর ‘স্নাতক ডিগ্রী/সমমান। শিক্ষাজীবনে কোন স্তরে ৩য় বিভাগ/শ্রেণী গ্রহণযোগ্য নয় ।
বেতনঃ ১৬০০০-৩৮৬৪০/-(গ্রেড-১০)

৩. পদের নামঃ সহকারী শিক্ষক (শারিরীক শিক্ষা)
পদ সংখ্যাঃ ০১ টি
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ২য় শ্রেণীর স্নাতক ডিগ্রী/সমমান ও বিপিএড ডিগ্রী/সমমান। শিক্ষাজীবনে কোন স্তরে ৩য় বিভাগ/শ্রেণী গ্রহণযোগ্য নয় ।
বেতনঃ ১৬০০০-৩৮৬৪০/-(গ্রেড-১০)

আবেদনের বয়সসীমাঃ ০৫ জুন, ২০২৩ খ্রি. তারিখে প্রার্থীর বয়সসীমা ১৮-৩০ বছর হতে হবে। মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা, মুক্তিযোদ্ধা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর।

আবেদনের নিয়মাবলীঃ পরীক্ষায় অংশগ্রহণের আগ্রহী প্রার্থীগণ  http://bcic.teletalk.com.bd এই ওয়েব সাইটে আবেদনপত্র পূরণ করতে পারবেন।

আবেদন ফিঃ পরীক্ষার ফি বাবদ ৬০০ (ছয়শত) টাকা SMS এর মাধ্যমে পাঠাতে হবে।

আবেদনের শুরু তারিখঃ আগামী ০৫ জুন, ২০২৩ খ্রি. তারিখ দুপুর ১২.০০ ঘটিকা।

আবেদনের শেষ তারিখঃ অনলাইনে আবেদনপত্র পূরণের শেষ তারিখ ২৯ জুন, ২০২৩ খ্রি. তারিখ রাত ১২:০০ ঘটিকা পর্যন্ত।

চাকরির বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Deactive You Browser Adblocker (অনুগ্রহ করে আপনার ব্রাউজারের অ্যাডব্লক বন্ধ করুন)