চাকরির খবর

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়। শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের রাজস্বখাতভুক্ত ৪টি শূন্য পদে মোট ১৮ জনকে নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি।

১. পদের নামঃ অফিস সহকারী- কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক |
পদ সংখ্যাঃ ০৭
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ কোন স্বীকৃত বোর্ড হতে অন্যূন দ্বিতীয় বিভাগ বা সমমানের জিপিএতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ । কম্পিউটারে ব্যবহারের দক্ষতা এবং কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে সর্বনিম্ন গতি ইংরেজি ও বাংলায় যথাক্রমে ২০ শব্দ ও ২০ শব্দ থাকতে হবে।
বেতনঃ (গ্রেড-১৬) ৯,৩০০-২২,৪৯০/-

২.পদের নামঃ হিসাব সহকারী |
পদ সংখ্যাঃ ০১
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ কোন স্বীকৃত বোর্ড বা প্রতিষ্ঠান হইতে বাণিজ্য বিষয়ে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং এম.এস. ওয়ার্ড ও এক্সেলসহ কম্পিউটার চালনায় পারদর্শিতা।
বেতনঃ (গ্রেড-১৬) ৯,৩০০-২২,৪৯০/

৩. পদের নামঃ টেলিফোন অপারেটর |
পদ সংখ্যাঃ ০১
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ কোন স্বীকৃত বোর্ড বা প্রতিষ্ঠান হতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং কম্পিউটার চালনায় পারদর্শিতা।
বেতনঃ (গ্রেড-১৬) ৯,৩০০-২২,৪৯০/-

৪. পদের নামঃ গাড়ী চালক
পদ সংখ্যাঃ ০৯
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ কোন স্বীকৃত বোর্ড হতে জুনিয়র স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং হালকা গাড়ি চালনার বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। অভিজ্ঞতাসম্পন্ন চালকগণ অগ্রাধিকার পাবেন।
বেতনঃ (গ্রেড-১৬) ৯,৩০০-২২,৪৯০/-

আবেদনের বয়সসীমাঃ আবেদনকারীর বয়স ২৭/০৩/২০২৩ তারিখে সর্বনিম্ন ১৮ বছর এবং ২৫-০৩-২০২০ তারিখে অনূর্ধ্ব ৩০ বছর হলে আবেদনের যোগ্য মর্মে বিবেচিত হবেন। তবে বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা অথবা শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের বয়সসীমা ১৮-৩২ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে এভিডেভিট গ্রহণযোগ্য নয়।

আবেদনের নিয়মাবলীঃ  চাকরি প্রার্থীগণকে বা পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক ব্যক্তি http://dife.teletalk.com.bd এই ওয়েব সাইটে আবেদনপত্র পূরণ করবেন।

আবেদন ফিঃ  আবেদন ফি বাবদ ০১নং হতে ০৪নং ক্রমিকের প্রার্থীদেরকে পরীক্ষার ফি বাবদ ২০০/-(দুইশত) টাকা জমা দিতে হবে।

আবেদনের শুরু তারিখঃ  Online-এ আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদান শুরুর তারিখঃ ০৩/০৩/২০২৩ খ্রি:

আবেদনের শেষ তারিখঃ   Online-এ আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময়ঃ ২৭/০৩/২০২৩ খ্রি:

চাকরির বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Deactive You Browser Adblocker (অনুগ্রহ করে আপনার ব্রাউজারের অ্যাডব্লক বন্ধ করুন)