চাকরিচাকরির খবর

শিল্প মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি

শিল্প মন্ত্রণালয়ের অধীন প্রধান বয়লার পরিদর্শকের কার্যালয়ে রাজস্ব খাতভুক্ত শুন্য পদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে।বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে অনলাইনে নির্ধারিত সময়ের মধ্যে আবেদনপত্র আহবান করা যাচ্ছে:

১. পদের নামঃ সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর
পদ সংখ্যাঃ ০১ টি
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রি  কম্পিউটার ব্যবহারে দক্ষতা এবং সাঁটলিপিতে সর্বনিম্ন গতি (প্রতি মিনিটে) ইংরেজিতে ৮০, বাংলায়-৫০ শব্দ এবং কম্পিউটার মুদ্রাক্ষরে সর্বনিম্ন গতি (প্রতি মিনিটে) ইংরেজিতে ৩০ বাংলায়-২৫ শব্দ।
বেতনঃ ১১০০০-২৬৫৯০/- গ্রেড-১৩

২. পদের নামঃ হিসাব রক্ষক
পদ সংখ্যাঃ ১০ টি
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে বাণিজ্য বিভাগে দ্বিতীয় শ্রেণি বা সিজিপিএ-তে সমমানের সমমানের ডিগ্রী; স্নাতক বা কম্পিউটার চালনায় দক্ষতা।
বেতনঃ ১০২০০-২৪৬৮০/- গ্রেড: ১৪

৩. পদের নামঃ ডাটা এন্ট্রি অপারেটর
পদ সংখ্যাঃ ০১ টি
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ কোনো স্বীকৃত বোর্ড হইতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে বাংলায় ২০ শব্দ এবং ইংরেজি ২০ শব্দের সর্বনিম্ন গতি থাকিতে হইবে।
বেতনঃ ৯৩০০-২২৪৯০/- গ্রেড: ১৬

আবেদনের বয়সসীমাঃ প্রার্থীর বয়স ১৮ (আঠারো) হতে ৩০ (ত্রিশ) বছরের মধ্যে হতে হবে। তবে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ২২ সেপ্টেম্বর ২০২২ তারিখের ০৫.০০.০০০০.১৭০.১১.০১৭.২০-১৪৯ নম্বর স্মারক অনুযায়ী আবেদনকারীর বয়স ২৫.০৩.২০২০ খ্রি. তারিখে সর্বোচ্চ বয়সসীমার মধ্যে থাকলে উক্ত প্রার্থী আবেদন করার যোগ্য হবেন।

আবেদনের নিয়মাবলীঃ পরীক্ষায় অংশগ্রহণের আগ্রহী প্রার্থীগণ http://boiler.teletalk.com.bd এই ওয়েব সাইটে আবেদনপত্র পূরণ করতে পারবেন।

আবেদন ফিঃ পরীক্ষার ফি বাবদ যে কোন Teletalk pre-paid mobile নম্বরের মাধ্যমে SMS করে “সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর, হিসাব রক্ষক এবং ডাটা এন্ট্রি অপারেটর” পদে ২০০/- (দুইশত)  টাকা (অফেরতযোগ্য) জমা দিতে হবে।

আবেদনের শুরু তারিখঃ Online-এ আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময়ঃ ০৯ /০৪/২০২৩ খ্রিঃ, সকাল- ১০:০০ টা।

আবেদনের শেষ তারিখঃ Online-এ আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময়: ৩০/০৪/২০২৩ খ্রিঃ, বিকাল ০৫:০০ টা।

চাকরির বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Deactive You Browser Adblocker (অনুগ্রহ করে আপনার ব্রাউজারের অ্যাডব্লক বন্ধ করুন)