চাকরির খবর

বিআরটিএ নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ রােড ট্রান্সপাের্ট অথরিটির (বিআরটিএ) ০৭(সাত) ক্যাটাগরির মােট ৬৪(চৌষটি)টি শূন্য পদে সম্পূর্ণ অস্থায়ীভাবে লােকবল নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে।

১. পদের নামঃ হিসাব রক্ষক
পদের সংখ্যাঃ ০১ (এক) টি
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে বাণিজ্য বিভাগে অনূন স্নাতক ডিগ্রী। কম্পিউটার ব্যবহারে দক্ষতা থাকতে হবে।
বেতনঃ ১১০০০-২৬৫৯০/-

২. পদের নামঃ কম্পিউটার অপারেটর
পদের সংখ্যাঃ ০১(এক) টি
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে বিজ্ঞান বিভাগে স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রি। কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে বাংলায় ২৫ শব্দ এবং ইংরেজিতে ৩০ শব্দের পতিসহ সংশ্লিষ্ট বিষয়ে Standard Aptitude Test এ উত্তীর্ণ হতে হবে।
বেতনঃ ১১০০০- ২৬৫৯০/-

৩. পদের নামঃ সাঁট মুদ্রাক্ষরিক- কাম-কম্পিউটার অপারেটর
পদের সংখ্যাঃ ০৭(সাত) টি
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে অনুন। দ্বিতীয় শ্রেণী বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রি। কম্পিউটার ব্যবহারে দক্ষতা থাকতে হবে। সাঁটলিপিতে নূন্যতম গতি ইংরেজিতে প্রতি মিনিটে ৭০ শব্দ এবং বাংলায় প্রতি মিনিটে ৪৫ শব্দ। তাছাড়া কম্পিউটার মুদ্রাক্ষরে নূন্যতম গতি বাংলা । প্রতি মিনিটে ২৫ শব্দ; ইংরেজী ঃ প্রতি মিনিটে ৩০ শব্দ।
বেতনঃ ১০২০০-২৪৬৮০/-

৪. পদের নামঃ মেকানিক্যাল এসিস্ট্যান্ট
পদের সংখ্যাঃ ১৪(চৌদ্দ)টি (কম বেশি হতে পারে)
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ কোন স্বীকৃত বাের্ড হতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। কোন স্বীকৃত বাের্ডের অনুমোদিত প্রতিষ্ঠান হতে অটোমােবাইল/অটোমােটিভ ট্রেড এ কারিগরি বৃত্তিমূলক ২য় পর্ব উত্তীর্ণ। কম্পিউটার ব্যবহারে দক্ষতা থাকতে হইবে।
বেতনঃ ১০২০০-২৪৬৮০/-

৫. পদের নামঃ বেঞ্চ সহকারী
পদের সংখ্যাঃ ০৫(পাঁচ) টি (কম বেশি হতে পারে)
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ কোন স্বীকৃত বাের্ড হতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। কম্পিউটার ব্যবহার দক্ষতা থাকতে হবে।
বেতনঃ ৯৩০০-২২৪৯০/-

৬. পদের নামঃ ক্যাশিয়ার
পদের সংখ্যাঃ ০১(এক)টি
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ কোন স্বীকৃত বাের্ড হতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ । কম্পিউটার ব্যবহারে দক্ষতা থাকিতে হবে।
বেতনঃ ৯৩০০২২৪৯০/

৭. পদের নামঃ অফিস সহায়ক
পদের সংখ্যাঃ ৩৫(পয়ত্রিশ)টি
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ কোন স্বীকৃত বাের্ড হতে মাধ্যমিক স্কুল। সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।
বেতনঃ ৮২৫০- ২০০১০/-

বয়সঃ ০১.০৯,২০২২ খ্রিঃ তারিখে আবেদনকারীর নূনতম ও সর্বোচ্চ বয়স হবে ১৮ – ৩০ বৎসর। তবে আবেদনকারীর বয়স ২৫-০৩-২০২০ তারিখে সর্বোচ্চ ৩০ বৎসর থাকলে উক্ত প্রার্থী আবেদন করার যােগ্য হবেন। শুধুমাত্র বীর মুক্তিযােদ্ধার শহীদ মুক্তিযােদ্ধার সন্তানের ও শারীরিক প্রতিবন্ধী আবেদনকারীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২(ত্রিশ) বছর পর্যন্ত শিথিলযােগ্য।

আবেদনের নিয়ম:পরীক্ষায় অংশগ্রহণের ইচ্ছুক প্রার্থীগণ http://brta.teletalk.com.bd অথবা www.brta.gov.bd এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে পারবেন।

আবেদন ফিঃ আবেদন ফি বাবদ ১-৬ নং পদের জন্য ২০০/- (দুইশত) টাকা  এবং ৭ নং পদের জন্য ১০০/- (একশত) টাকা  অনধিক ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা :
ক. Online-এ আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময় ০২ অক্টোবর, ২০১৭ সকাল ১০:০০ ঘটিকা।
খ. Onlin।-এ আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময় ১৫ নভেম্বর, ২০১২ বিকাল ০৫:০০ ঘটিকা।

চাকরির বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Deactive You Browser Adblocker (অনুগ্রহ করে আপনার ব্রাউজারের অ্যাডব্লক বন্ধ করুন)