চাকরিচাকরির খবর

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি -পদ সংখ্যা ৫৮ টি

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ রাজস্বভুক্ত বিভিন্ন ক্যাটাগরির ৫৮ (আটান্ন)টি পদে জনবল নিয়ােগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি
প্রকাশ করছে। বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে:

১। পদের নামঃ আপার ডিভিশন এসিস্ট্যান্ট
পদ সংখ্যাঃ ০১ টি
শিক্ষাগত যোগ্যতাঃ কোনাে স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে স্নাতক বা সমমানের ডিগ্রিসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্যূন ৩(তিন) বৎসরের চাকরির অভিজ্ঞতা।
বেতনঃ ১১০০০-২৬৫৯০ (গ্রেড-১৩)

২। পদের নামঃ একাউনটেন্ট
পদ সংখ্যাঃ ০২ টি
শিক্ষাগত যোগ্যতাঃ কোনাে স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে বাণিজ্য বিভাগে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএ-তে স্নাতক বা সমমানের ডিগ্রি এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্যূন ৩(তিন) বৎসরের চাকরির অভিজ্ঞতা।
বেতনঃ ১১০০০ – ২৬৫৯০ (গ্রেড-১৩)

৩। পদের নামঃ স্টোর কিপার
পদ সংখ্যাঃ ০১ টি
শিক্ষাগত যোগ্যতাঃ কোনাে স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএ-তে স্নাতক বা সমমানের ডিগ্রি এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্যূন ২দুই) বৎসরের চাকরির অভিজ্ঞতা।
বেতনঃ ১০২০৩ – ২৪৬৮০ (গ্রেড-১৪)

৪। পদের নামঃ অডিট এসিস্ট্যান্ট
পদ সংখ্যাঃ ০১ টি
শিক্ষাগত যোগ্যতাঃ কোনাে স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে ব্যবসায় শিক্ষা বা বাণিজ্য বিভাগে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রি এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্যূন ২(দুই) বৎসরের চাকরির অভিজ্ঞতা।
বেতনঃ টাকা ১০২০০-২৪৬৮০ (গ্রেড-১৪)

৫। পদের নামঃ সার্ভেয়ার।
পদ সংখ্যাঃ ০২ টি
শিক্ষাগত যোগ্যতাঃ কোনাে স্বীকৃত ইনস্টিটিউট হইতে সার্ভে ডিপ্লোমা।
বেতনঃ টাকা ৯৩০০-২২৪৯০ (গ্রেড-১৬)

৬। পদের নামঃ লিফট অপারেটর
পদ সংখ্যাঃ ০১ টি
শিক্ষাগত যোগ্যতাঃ কোনাে স্বীকৃত বাের্ড হইতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্যন (দুই) বৎসরের বাস্তব অভিজ্ঞতা।
বেতনঃ টাকা ৯০০০ – ২১৮০০ (গ্রেড-১৭)

৭। পদের নামঃ এমােনিয়া প্রিন্ট অপারেটর
পদ সংখ্যাঃ ০১ টি
শিক্ষাগত যোগ্যতাঃ কোনাে স্বীকৃত বাের্ড হইতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং এ্যামােনিয়া প্রিন্ট মেশিন পরিচালনায় অন্যূন ২(দুই) বৎসরের বাস্তব অভিজ্ঞতা।
বেতনঃ ১০০০০ – ২১৮০০ (গ্রেড-১৭)

৮। পদের নামঃ প্রসেস সার্ভার
পদ সংখ্যাঃ ০১ টি
শিক্ষাগত যোগ্যতাঃ কোনাে স্বীকৃত বাের্ড হইতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্যূন ৫(পাঁচ) বৎসরের চাকুরির অভিজ্ঞতা।
বেতনঃ ৮৮০০ = ২১৩১০ (গ্রেড-১৮)

৯। পদের নামঃ অফিস সহায়ক
পদ সংখ্যাঃ ৪৮ টি
শিক্ষাগত যোগ্যতাঃ কোনাে স্বীকৃত বাের্ড হইতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।
বেতনঃ ৮২৫০ – ২০০১০ (গ্রেড-২০)

আবেদনের বয়সসীমাঃ ০১. ২৫ মার্চ ২০২০ তারিখে প্রার্থীর বয়সসীমা অনুর্ধ্ব ৩০ বছর হতে হবে। বীর মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা অনুর্ধ্ব ৩২ বছর। তবে বীর মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার পুত্র-কন্যাদের ক্ষেত্রে বয়সসীমা অনুর্ধ্ব ৩০ বছর।

আবেদনের নিয়মাবলীঃ পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীগণ বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের ওয়েবসাইট www.bba.gov.bd তে প্রবেশ করে e-Recruitment Menu অথবা https://eservice.bba.gov.bd/recruitment/  ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করবেন।

পরীক্ষার ফিঃ ০১ থেকে ক্রমিক নং ০৫ পর্যন্ত প্রতিটি পদের জন্য ২০০.০০ টাকা এবং অনলাইন ফি বাবদ ১০.০০ টাকাসহ সর্বমােট ২১০.০০ (দুইশত দশ) টাকা এবং ক্রমিক নং ০৬ থেকে ক্রমিক নং ০৯ পর্যন্ত প্রতিটি পদের জন্য ১০০.০০ টাকা এবং অনলাইন ফি বাবদ ১০.০০ টাকাসহ সর্বমােট ১১০,০০ (একশত দশ) টাকা পরিশোধ করতে হবে।

আবেদনের সময়সীমাঃ 
আগামী ১৫ নভেম্বর ২০১৭ তারিখ সকাল ০৯.০০ টা থেকে শুরু হয়ে ১৫ ডিসেম্বর ২০১২ তারিখ বিকাল ০৪.০০ টা পর্যন্ত আবেদন করতে পারবেন

চাকরির বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Deactive You Browser Adblocker (অনুগ্রহ করে আপনার ব্রাউজারের অ্যাডব্লক বন্ধ করুন)