চাকরির খবর

এনআরবিসি ব্যাংকে চাকরি

এনআরবিসি ব্যাংক প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার, স্বকীয় উম্ভাবনী ব্যাংকিং সেবার প্রসারে অপ্রতিদ্বন্দ্বী একটি ব্যাংক। পেশা হিসেবে ব্যাংকিং বরাবরই শিক্ষিত তরুণদের কাংখিত। এনআরবিসি ব্যাংকের অর্থনৈতিক, সামাজিক ও মানবিক কর্মকাণ্ড এই পেশার আকর্ষণ আরও বাড়িয়েছে। তারুণ্যের স্বপ্ন পূরণে বর্ণিল ব্যাংকিং ক্যারিয়ার গঠনে এ ব্যাংক এনেছে নতুন ভাবনা।

(১) পদের নামঃ শিক্ষানবিশ কর্মকর্তা
শিক্ষাগত যােগ্যতা স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান হতে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রিতে সিজিপিএ ৪.০০ এর কেলে ন্যূনতম ৩.০০ অর্জন । এসএসসি এবং এইচ-এস-সি তে সিজিপিএ ৫.০০ এর স্কেলে ন্যূনতম ৪.০০ অর্জন । কোনাে পরীক্ষায় তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য নয়।
অভিজ্ঞতাঃ এম এস ওয়ার্ড, এম এস একেল, এম এস পাওয়ার পয়েন্ট, ইন্টারনেট, ই-মেইল ব্যবহার এবং বাংলা লেখার দক্ষতা থাকতে হবে।
বেতনঃ ২৬,০০০.০০ থেকে ৪০,০০০,০০ শিক্ষানবিশ সময়কালে
বয়সঃ প্রার্থীর বয়স ২৮ ফেব্রুয়ারি ২০২২ তারিখে সর্বোচ্চ ৩০ বছর। বীর মুক্তিযােদ্ধার সন্তানদের ক্ষেত্রে সর্বোচ্চ ৩২।
শর্তঃ বাংলাদেশের যে কোনো ইনে কাজ করার মনোভাব থাকতে হবে। ন্যুনতম ০৩ ৰহর সেবা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ হতে হবে।  শিক্ষানবিশ সময়কাল ০২ বসর।

(২) পদের নামঃ ফিল্ড অফিসার/ ইউনিট ইনচার্জ/এরিয়া ম্যানেজার
শিক্ষাগত যােগ্যতা যে কোন বিষয়ে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি অর্জন।
অভিজ্ঞতাঃ আর্থিক প্রতিষ্ঠান, অব্যাংকিং আর্থিক প্রতিষ্ঠান, ক্ষুদ্রঋণ দানকারী প্রতিষ্ঠান, ক্ষুদ্র এবং কুটির শিল্প, এনজিও এবং অন্যান্য উন্নয়নমূলক প্রতিষ্ঠানে ন্যূনতম ১ বছরের কাজের অভিজ্ঞতা আবশ্যক।
বেতনঃ বেতন আলােচনা সাপেক্ষে।

আবেদনের নিয়মঃ সকল প্রার্থীকে অনলাইনে https://www.nrbcommercialbank.com/career ওয়েব সাইটের মাধ্যমে আগামী ১৫ মট ২০২২ রাত ১১:৫৯ মিনিট এর মধ্যে আবেদন করতে হবে। আবেদনের সময় সম্প্রতি তোলা রঙ্গিন হৰি দিতে হবে। ফাইল সাইজ ১৫৬.৮ এর বেশি হবে না। যােগ্যতার মাপ অনুযায়ী সংক্ষিপ্ত তালিকাভুক্ত আবেদনকারীদের পরীক্ষার জন্য ডাকা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Deactive You Browser Adblocker (অনুগ্রহ করে আপনার ব্রাউজারের অ্যাডব্লক বন্ধ করুন)